ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের বনভোজন অনুষ্ঠিত 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৯, ২ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ২২:০৫, ২ সেপ্টেম্বর ২০১৮

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের বনভোজন অনুষ্ঠিত হয়েছে। ১ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের লং আইল্যান্ডে হেকশেয়ার স্টেট পার্কে এ বনভোজন অনুষ্ঠিত হয়।      

শুধুমাত্র প্রেসক্লাবের সদস্য ও তাদের পরিবার এ বনভোজনে অংশ নেন। এ ছাড়া কয়েকজন শুভানুধ্যায়ীও অংশ নিয়েছিলেন। বনভোজন ছিল উপভোগ্য। নারীদের হাঁড়ি ভাঙা খেলা, পুরুষদের পেনাল্টি কিক মারা প্রতিযোগিতা এবং ক্লাব সদস্যদের সঙ্গীত প্রতিযোগিতা ছিল আনন্দ-উচ্ছ্বাসপূর্ণ।

সঙ্গীত প্রতিযোগিতায় প্রথম হয়েছেন সামসুন্নাহর নিম্মি, দ্বিতীয় মোহাম্মদ সাঈদ এবং তৃতীয় দিমিত্র এথিনা। বিজয়ীদের দেয়া হয় আকর্ষণীয় পুরস্কার। এ ছাড়া নামমাত্র মূল্যে র্যা ফেল ড্র’র পুরস্কার হিসাবে রঙিন টিভি ও আইফোন-৬এস প্রদান করা হয়েছে।

বাসে চড়ে একসঙ্গে আনন্দ-উল্লাস করে বনভোজনে গিয়েছিলেন প্রেসক্লাবের সদস্য পরিবার-পরিজন। বাস ছেড়েছিল জ্যাকসন হাইটস এলাকা থেকে।

নাগরিক কোলাহল ছেড়ে নির্জনতায় তারা ডুবেছিলেন আনন্দ-উল্লাস আর সঙ্গীতের মূর্ছনায়। বনভোজনে সঙ্গীত পরিবেশন করেন কৃষ্ণা তিথি। তিনি মাতিয়ে রাখেন সমবেত সঙ্গীত পিপাসুদের। 

এই বনভোজনের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি দর্পণ কবীর, সাধারণ সম্পাদক শওকত ওসমান রচি এবং অনুষ্ঠান পরিচালনা করেন মোহাম্মদ সাঈদ ও সামসুন্নাহার নিম্মি।

সঙ্গীত প্রতিযোগিতায় বিচারক ছিলেন কণ্ঠশিল্পী ফিরোজ ইসলাম এবং মিসেস মঈন চৌধুরী। অনুষ্ঠানে অতিথি হিসেবে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন এটর্নী মঈন চৌধুরী। তিনি সঙ্গীতও পরিবেশন করেন। এ ছাড়া বনভোজনে উপস্থিত হয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন আসন্ন নির্বাচনে নিউইয়র্ক সিটির এটর্নী জেনারেল পদে প্রার্থী (প্রাইমারীতে ডেমক্রেট প্রার্থী) লেসিয়া ইভ।  

এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি